PDF Download

ম্যাসেজ বই Pdf Download – মিজানুর রহমান আযহারী

ম্যাসেজ বই মিজানুর রহমান আযহারী Pdf download

 
Titleঃ        ম্যাসেজ
Authorঃ       মিজানুর রহমান আজহারি
Publisherঃ    গার্ডিয়ান পাবলিকেশনস
ISBNঃ         9789849512691
Editionঃ      1st Published, 2021
Number of Pagesঃ 296
Countryঃ     বাংলাদেশ
Languageঃ    বাংলা
ম্যাসেজ PDF ফ্রী ডাউনলোড
ম্যাসেজ PDF ফ্রী ডাউনলোড

ম্যাসেজ; মিজানুর রহমান আযহারী রিভিউঃ

পৃথিবী ভ্রমণকারী হতে পারে; আসা এবং যাওয়ার শেষ শব্দ বাস্তবতা। এটি এমন একটি এলাকা যেখানে অবিরাম সুখ পাওয়া সম্ভব নয়। এখানে প্রচুর আশীর্বাদ রয়েছে, কিন্তু এটি নীতিগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ মানুষের কাছে পৌঁছেছে। স্বাধীনতা আছে, কিন্তু এটা লাগামহীন নয়। প্রভুর এই জগতের সময়, একজনকে একটি নিয়ম করতে হবে, একজনকে নিজেকে বিশৃঙ্খলায় রাখতে হবে, একজনকে সর্বদা নিজেকে অসীম বিশ্বের জন্য প্রস্তুত করতে হবে। শৃঙ্খলা ভেঙে গেছে শুধু নীতি পরিবর্তন করা হয়েছে; পৃথিবী হয়ে ওঠে বসবাসের অযোগ্য।

বসবাসযোগ্য অবকাঠামো নির্মাণের জন্য ইসলামের সন্দেহে প্রমাণিত চিরন্তন প্রেসক্রিপশন; সমান সময়ে পরকালের মধ্যে অনন্ত সুখের একমাত্র গ্যারান্টি। সেই প্রেসক্রিপশনটি হাইলাইট করার পরিকল্পনার নাম হল ম্যাসেজ: আধুনিক মনের মধ্যে বিশ্বাসের কিছুটা।

এটি প্রায়শই 12 টি বার্তা সম্পূর্ণ করার প্রচেষ্টা। আপনার প্রশ্ন হতে পারে মাত্র 12 টি বার্তা দিয়ে একটি বই শেষ করা? না ভাই। এটি একটি 12 বার্তা বলা ভুল হতে পারে। এই 12 টি বার্তা বা অনুচ্ছেদের মাধ্যমে, আমাদের জীবনে বেশিরভাগ সমস্যা উঠে এসেছে। এটি শুরু হয় কুরআনের জননী সূরা ফাতিহার প্রাসঙ্গিকতা, তারপর আমাদের জীবন ব্যবস্থাপনাসহ আমাদের কাজ করার পদ্ধতি। গুড়ের প্যারেন্টিংয়ের বিষয় উঠে এসেছে বইয়ের মধ্যে।

বর্তমানে আমরা মুসলমানরা পাশ্চাত্যের ছোঁয়ায় উন্মত্ত হয়ে পড়ছি। আমরা ভুলে যাচ্ছি আমাদের নিজস্ব ইতিহাস, traditionতিহ্য ও সংস্কৃতি। যাইহোক, বইটির উপাখ্যান আমাদের নতুন করে মনে করিয়ে দেয় আমাদের অতীতে কত সমৃদ্ধ এবং প্রাণবন্ত ইতিহাস। একটি চমৎকার বই। বই: ম্যাসেজ লেখক: মিজানুর রহমান আজহারী প্রকাশনা:

আরো পড়ুনঃ ঘরে বসে আয় করুন বই Pdf Download 2021.

ম্যাসেজ বই এর লেখক সম্পর্কে কিছু কথাঃ

তরুণ চিন্তাবিদ এবং জনপ্রিয় ইসলামী পণ্ডিত। তিনি বিশ্বখ্যাত আল-আজহার বিশ্ববিদ্যালয়ে তাফসির ও কুরআনিক বিজ্ঞান বিভাগ থেকে স্নাতক হন। তিনি কুরআন ও সুন্নাহ অধ্যয়ন বিভাগ থেকে স্নাতক হওয়ার পর মালয়েশিয়ার আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করছেন।

একটি উন্নত সামাজিক সংগঠনের স্বপ্ন ন্যায়বিচার, ন্যায়পরায়ণতা এবং পরোপকারকে সমর্থন করেছিল। তিনি ধর্মের নামে তরুণ প্রজন্মকে অনুপ্রাণিত করার চেষ্টা করেন। কুরআনের শব্দ এবং সেইজন্য সুন্নাহ অত্যন্ত সংযম এবং দক্ষতার সাথে মিজানুর রহমান আজহারী এটিকে গ্রাম থেকে গ্রামে, কীবোর্ডের মধ্যে বা ক্যামেরার সামনে তুলে ধরার চেষ্টা করেছেন।

তরুণ চিন্তাবিদ এবং জনপ্রিয় ইসলামী পণ্ডিত। তিনি বিশ্বখ্যাত আল-আজহার বিশ্ববিদ্যালয়ে তাফসির ও কুরআনিক বিজ্ঞান বিভাগ থেকে স্নাতক হন। তিনি কুরআন ও সুন্নাহ অধ্যয়ন বিভাগ থেকে স্নাতক হওয়ার পর মালয়েশিয়ার আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করছেন।

একটি উন্নত সামাজিক সংগঠনের স্বপ্ন ন্যায়বিচার, ন্যায়পরায়ণতা এবং পরোপকারকে সমর্থন করেছিল। তিনি ধর্মের নামে তরুণ প্রজন্মকে অনুপ্রাণিত করার চেষ্টা করেন। কুরআনের শব্দ এবং সেইজন্য সুন্নাহ অত্যন্ত সংযম এবং দক্ষতার সাথে গ্রামে গ্রামে, কীবোর্ড বা ক্যামেরার সামনে স্পটলাইট করার চেষ্টা করে।

 আরো পড়ুনঃ হাতে কলমে জাভাস্ক্রিপ্ট Pdf Free Download

Message Mizanur Rahman Azhari Pdf Download

ইসলাম একটি নক্ষত্র হতে পারে, যার সংস্পর্শে সমস্ত অন্ধকার দূর হয়ে যায়, এবং সেইজন্য ক্ষতস্থানের আমানিশাও নিজেকে সমর্পণ করে জ্বলজ্বল করে। ইসলাম একজন জ্যোতিষী, সিংহাসনে আজিমের চমত্কার তেজ থেকে উদ্ভূত।

জাহিলিয়া ইসলামের বুকে আশ্রয় নিয়ে পরাজয় স্বীকার করে। এই পবিত্র ধর্ম আত্মাকে শান্ত করেছে, চরিত্রকে পবিত্র করেছে, জীবনকে সফল করেছে এবং মানবতাকে মুক্ত করেছে। শান্তির সবুজ পাতার নীচে যেখানে তার অলকছটা পড়েছে সেখানে অঙ্কুরিত হয়েছে। এই দীপ্তির এক ঝলক দেখানো সাহস হৃদয় হয়ে উঠেছে।

যে যুগটি হয়েছে তা খায়রুল কুরুন বা সরল যুগ। | কিন্তু হায়! অজ্ঞতা এবং অবহেলার মেঘের মধ্যে সেই সূর্য আজ মেঘের মধ্যে হারিয়ে গেছে। জীবনের জোয়ার না ধরা ছাড়া উঠে না। মানবতার জয় আর কেউ নয়। মানবতা প্রায় হারিয়ে গেছে।

নতুন অজ্ঞতার এই অন্ধকার-অন্ধকারে, বিশ্বাসের একটি অযৌক্তিক দম দিয়ে মেঘকে চূর্ণ করা প্রয়োজন; বাতাসে তথ্যের সুগন্ধ প্রতিটি হৃদয়ে প্রবেশ করবে। আমাদের বার্তা হল সেই রাজকীয় দক্ষিণীর উত্তেজনা বাড়ানো – ‘ম্যাসেজ’।

ম্যাসেজ বই PDF Download:

ডাউনলোড মেসেজ PDF

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button